ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

দুর্যোগের চাউল বন্টনে স্বজনপ্রীতি

আব্দুল্লাহ আল মামুন যশোর
জুলাই ৭, ২০২৪ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুরে মে মাসের ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ক্ষতিগ্রস্ত ২ হাজার ৭০০ পরিবারপ্রতি ২০ কেজি করে চাল বরাদ্দ দিয়েছে সরকার। মণিরামপুর পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ২০ কেজি করে ১১ জন ক্ষতিগ্রস্তকে চাল বরাদ্দ দিয়েছে।মনিরামপুর

৩ নাম্বার ওয়ার্ডে এই চাল বিতরণে স্বজনপ্রীতির অভিযোগ উঠেছে কাউন্সিলর বাবুলাল চৌধুরীর বিরুদ্ধে। অভিযোগ উঠেছে, প্রকৃত ক্ষতিগ্রস্ত দের চাউল না দিয়ে কাউন্সিলর তার আপন দুই চাচাতো ভাইকে চাউল দিয়েছেন। জানা যায়, কৃষ্ণপদ চৌধুরী ও স্বন্দীপ চৌধুরী কাউন্সিলর বাবুলাল চৌধুরীর আপন চাচাতো ভাই।তাদের দুইজনই পেয়েছেন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ক্ষতিগ্রস্তদের জন্য বরাদ্দকৃত চাউল তথচ তারা কেউই ক্ষতিগ্রস্ত হয়নি।এদিকে একই ওয়ার্ডে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ক্ষতিগ্রস্ত ছেড়া ফাটা দুই টিনের নিচে বসবাস করা আব্দুল মজিদ পায়নি এই বরাদ্দ।

এবিষয়ে কাউন্সিলর বাবুলাল চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন , কৃষ্ণপদ চৌধুরী আমার আপন চাচাতো ভাই হলেও সে পাগলা মতো তাই তাকে দেওয়া হয়েছে।এগারো জনকেই সঠিক ভাবে দেওয়া হয়েছে।

এবিষয়ে পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান বলেন, আমি সকল কাউন্সিলর কে চাউল বন্টন করে দিয়েছি।

এই বিষয়ে জানতে মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেনকে একাধিকবার কল করা হলে তিনি রিসিভ করেননি।

মনিরামপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ বায়েজিদ বলেন, বিষয়টি খতিয়ে দেখা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।