ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ঈদের ছুটিতে গ্রামে বেড়াতে গিয়ে দুই কিশোরীর মৃত্যু

admin
এপ্রিল ২৬, ২০২৩ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

জাজিরা সময় অনলাইন ডেস্ক

শরীয়তপুরের নড়িয়ায় ঈদের ছুটিতে পরিবারের সঙ্গে গ্রামের বাড়িতে বেড়াতে এসে কীর্তিনাশা নদীতে ডুবে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। নিহতরা হলো, নড়িয়া উপজেলার নয়ন মাদবরকান্দি গ্রামের শওকত আলী খানের মেয়ে সুচনা আক্তার (১৫) এবং পোড়াকান্দি গ্রামের কামরুল কাজীর মেয়ে মৌ আক্তার (১৪)। মৌ অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন এবং সূচনা নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার নশাসন ইউনিয়নের শাওড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দুপুরে বাড়ির পাশে কীর্তিনাশা নদীতে বান্ধবীদের সঙ্গে গোসল করতে নামে সূচনা ও মৌ। ওই সময় নদীর স্রোতে পানিতে তলিয়ে যায় সুচনা, মৌ ও মেঘা আক্তার (১৬) নামে আরও এক কিশোরী। এসময় নদীর তীরে থাকা এক ব্যক্তি সাথে সাথেই নদীতে ঝাঁপিয়ে পড়ে মেঘা আক্তারকে উদ্ধার করে। তবে সুচনা ও মৌকে উদ্ধার করা সম্ভব হয়নি।

এরপর প্রায় এক ঘণ্টা খোঁজাখুঁজির পর পরিবার, স্থানীয় ও ফায়ার সার্ভিসের চেষ্টায় ওই দুই কিশোরীকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।