ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জাজিরায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রর্স্তদের পাশে দাঁড়ালেন ইকবাল হোসেন অপু

admin
এপ্রিল ২৬, ২০২৩ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

জাজিরা সময় অনলাইন ডেস্ক

শরীয়তপুর জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের ছাব্বিশ পাড়া এলাকায়, অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত অসহায় চারটি পরিবারকে স্বশরীরে দেখতে আসেন শরীয়তপুর -১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। এসময় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারকে প্রতিটি পরিবারে নগদ ছয় হাজার টাকা, ঘর নির্মাণে দুই বান্ডিল করে ঢেউটিন ও খাদ্য সহায়তা প্রদান করেন।

জানা যায় গত ১৭ এপ্রিল বেলা সাড়ে তিনটার সময় জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের ছাব্বিশ পাড়া এলাকার, খোকন হাওলাদারের ঘরের সিলিন্ডার গ্যাস থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের ঘর গুলোতে। এ সময় খোকন হালদার, হোসেন হাওলাদার, এসকান হাওলাদার ও বিপ্লব হাওলাদারের পাঁচটি ঘর পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। এ অগ্নিকাণ্ডের ঘটনায় পরিবারগুলো সহায়-সম্বলহীন হয়ে সর্বস্ব হারায়।
২৫ এপ্রিল মঙ্গলবার বিকাল পাঁচটার সময় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে দেখতে আসেন এবং মানবিক সহায়তা প্রদান করে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী, উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ।
ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর খোঁজখবর নেয়ার পর, স্থানীয় ছাব্বিশ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, এলাকাবাসীর সাথে এলাকার বিভিন্ন সমস্যা ও  উন্নয়ন বিষয়ক আলোচনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।