ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জাজিরায় মাদ্রাসা ও এতিমখানায় ফরাজী পরিবারের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

admin
এপ্রিল ১৮, ২০২৩ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

জাজিরা উপজেলাসহ বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও ইমামদের মাঝে ফরাজী পরিবারের পক্ষ থেকে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ১৩এপ্রিল দুপুরে উপজেলার সেনেরচর ইউনিয়নের আফাজ উদ্দিন মুন্সীকান্দীর ফরাজি দারুস সুন্নাহ নুরানী কওমি মাদ্রাসা ও এতিম খানা মাঠে এই খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রতিবছরের ন্যায় এবারও জাজিরার উপজেলার ৮০টি মাদ্রাসা ও এতিম খানায় ৬০০ বস্তা চাউল, ৩০০ বস্তা ডাল, ১৫০ কাটুন খেজুর ও নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়াও সেনেরচর ইউনিয়নের সকল মসজিদের ইমামদের মাঝে ঈদ উপহার নগত অর্থ বিতরণ করেন।

 

খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার।

 

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজীর সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটি, সদস্য, সিআইপ মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজীর পরিচালনায় খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

জাজিরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জি.এম নুরুল হক

সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর, সেনেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল জমাদার, সেনেরচর ইউনিয়নের সাবেক চেয়ারম‍্যান গোলাম মোস্তফা কাজী, ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা.আনোয়ার ফরাজী ইমন, জাজিরা উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল ওহাব ফকির, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য, পাঁচতা ক্লাব ও শর্মা কিং এর চেয়ারম্যান মনির এইচ ফরাজী হিমেল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।