ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জাজিরায় সাংবাদিকদের সাথে সাবেক এমপি বিএম মোজাম্মেল হকের মতবিনিময়।

admin
এপ্রিল ২২, ২০২৩ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধিঃ নুরুজ্জামান শেখ

পবিত্র ঈদকে সামনে রেখে জেলার সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন শরীয়তপুরের কৃতি সন্তান পালং- জাজিরা-১ আসনের সাবেক দুইবারের সংসদ সদস্য এবং বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের পাঁচবারের সাংগঠনিক সম্পাদক এবং পালং- জাজিরার মাটি ও মানুষের প্রাণপ্রিয় নেতা বিএম মোজাম্মেল হক।

আজ ২১ এপ্রিল ২০২৩ (শুক্রবার) বেলা বারোটার দিকে জাজিরার নিজ বাড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মত বিনিময়ে সাংবাদিকদের মাধ্যমে জাতির উদ্দেশ্যে তিনি বলেন দেশ ও জনগণের নিরাপত্তার জন্য বঙ্গবন্ধুর আদর্শে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের কোন বিকল্প নেই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশের চার বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার পিতার মতোই দেশ ও জনগণের নিরাপত্তার কথা সবসময় ভাবে। তিনি যা ভাবেন, তাই করেন। আপনারা জানেন, আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা তিনি বলেছেন এদেশের একটি মানুষও ক্ষুধাহীন -বস্ত্রহীন -চিকিৎসাহীন -আশ্রয়হীন থাকবে না। স্মার্ট বাংলাদেশ করার লক্ষ্যে দেশ ও জাতির স্বার্থে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। গত সংসদ নির্বাচনের পরে আমি শরীয়তপুর তেমন একটা আসি নাই, কেন আসি নাই ইতিপূর্বে আপনাদেরকে জানিয়েছি। আজ আপনাদেরকে আবারো বলছি। আমি যদি শরীয়তপুরে আসতাম তখন ওই মুহূর্তে দাঙ্গা হাঙ্গামা মারামারি সন্ত্রাসী তান্ডব শুরু হতো। কারণ আপনারা দেখছেন আমি সন্ত্রাসী রাজনীতি পছন্দ করি না। ধৈর্যশীলকে আল্লাহ পছন্দ করে। এই কারণেই আমি ধৈর্য ধরেছি। আমি আমার নেত্রীর হুকুম পালন করেছি। শরীয়তপুর সহ বাংলাদেশে জামাত-বিএনপি রাজাকার এবং যারা বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না তারা মূল আওয়ামী লীগকে ধ্বংস করতে চায় এবং প্রতিনিয়ত প্রকৃত আওয়ামীলীগই মার খাচ্ছে। আমার নেত্রী বারবার বলেছে বিএনপি জামাত থেকে নব্য আওয়ামী লীগ হওয়া তাদেরকে চিহ্নিত করে দল থেকে বের করে দিতে হবে। আপনারা জানেন কারা আজ শরীয়তপুরে বিএনপি- জামাত নিয়ে রাজনীতি করে। পালং জাজিরার মানুষ আমাকে ভালবাসে তা আপনারা স্বচক্ষে দেখেছেন। কথা বাড়াবো না আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রায় পাঁচ হাজার জনসাধারণের মাঝে নগদ অর্থসহ শাড়ি লুঙ্গি দিয়েছি। এবং পালং জাজিরার পৌরসভা সহ প্রত্যেকটি ইউনিয়নের আমার নেতাকর্মীদের মূল্যায়ন করেছি এবং ঈদের শুভেচ্ছা পাঠিয়েছি। সকলকেই পবিত্র ঈদের শুভেচ্ছা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।