ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জাল টাকার নোটসহ আটক ১

admin
এপ্রিল ২১, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

শরীয়তপুরের জাজিরার কাজীরহাট এলাকা থেকে মো: শাবুদ্দিন শিকদার ওরফে সোহেল(৩৫) নামে একজনকে আটক করেছে জাজিরা থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৮ টি ১ হাজার টাকার এবং ১৭ টি ৫ শত টাকার জাল নোট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২০-এপ্রিল) বিকেলে উপজেলার কাজীরহাট বাজার তথা ডুবিসায়বর বন্দর থেকে তাকে আটক করা হয়। এই ঘটনায় একই তারিখ রাতে জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো: ফরিদ মিয়া বাদী হয়ে জাজিরা থানায় ১৫/৬৮ নম্বরের একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, কাজিরহাট বাজার তথা ডুবিসায়বর বন্দরে উক্ত আসামি শাহাবুদ্দিন শিকদার ওরফে সোহেল মাঝেমধ্যে জালটাকা নিয়ে এসে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিতো। সম্প্রতি তিনি একটি তরমুজের দোকান থেকে উক্ত জাল টাকা দিয়ে তরমুজ কিনেন। পরে স্থানীয়রা তাকে ফলো করেন এবং বৃহস্পতিবার জাল টাকার নোট নিয়ে পূণরায় বাজারে আসলে তাকে স্থানীয়রা আটক করে জাজিরা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে জাজিরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামি শাহাবুদ্দিন শিকদার ওরফে সোহেলকে তল্লাশি করে তার কাছ থেকে ১৬ হাজার ৫ শত টাকার জাল নোট পায়।

পরে তাকে আটক করে তার কাছে থাকা জাল টাকার নোট এবং একটি মোটর সাইকেলসহ তাকে জাজিরা থানায় নিয়ে আসা হয় এবং তার বিরুদ্ধে ১৫/৬৮ নম্বরের উক্ত মামলাটি দায়ের করা হয়। শুক্রবার সকালে রিমান্ড চেয়ে আসামি শাহাবুদ্দিন শিকদার ওরফে সোহেলকে আদালতে প্রেরণ করা হয়। উল্লেখ্য: আসামি শাহাবুদ্দিন শিকদার ওরফে সোহেল এর নামের সিডিএমএস যাচাই করে ২০১৫ সালে রমনা মডেল থানায় একটি এবং ২০১৭ সালে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি বিশেষ ক্ষমতা আইনের মামলার রেকর্ড পাওয়া যায়।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, একজন প্রতারক কাজিরহাট বাজারে জাল টাকার নোট ছড়াচ্ছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় লোকজনকে সতর্ক করে দিয়ে আমরা নিজেরাও ওৎ পেতে থাকি।

পরক্ষণেই উক্ত আসামি শাহাবুদ্দিন শিকদার ওরফে সোহেল জাল টাকার নোট নিয়ে বাজারে আসলে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করি। তার বিরুদ্ধে মামলা দায়ের করে রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।