ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৪

admin
এপ্রিল ২০, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের ষোলঘর কবরস্থান এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন।এতে আহত হয়েছে ২৫ জন।

বৃহস্পতিবার(২০ এপ্রিল) সকাল ৯টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা শ্রীনগর থানা-পুলিশ জানায়, সকালের দিকে মাওয়াগামী একটি ট্রাক সড়কের ওপরে নষ্ট হয়ে গেলে সেটি ট্রাকের একজন হেলপার মেরামত করতে থাকে। এমন সময় পেছন থেকে একটি শরীয়তপুর গামী বাস ধাক্কা দিলে ঘটনা স্থলেই হেল্পার মারা যায়। বাসের বাম পাশের পুরো অংশ ভেঙে গিয়ে প্রায় ২৫ জনের মত আহত হয়েছে। আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

হাসাদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা জাকির হোসেন বলেন, মাওয়াগামী একটি থেমে থাকা নষ্ট ট্রাকের পেছন থেকে শরীয়তপুর গামী একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে হেলপার ও পরবর্তীতে আরও তিনজন মারা যায়। এতে ২৫ জনের আহত হয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।