ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

তৃতীয় মেয়াদে পিআইবির ডিজি হলেন জাফর ওয়াজেদ

admin
এপ্রিল ২৭, ২০২৩ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

জাজিরা সময় অনলাইন ডেস্ক

প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক হিসেবে আবারও নিয়োগ পেয়েছেন একুশে পদক পাওয়া সাংবাদিক জাফর ওয়াজেদ। তাকে বর্তমান নিয়োগের ধারাবাহিকতায় আগামী এক বছরের জন্য এ পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। এ নিয়ে তৃতীয়বারের মতো তিনি পিআইবির মহাপরিচালক হলেন।

মঙ্গলবার পিআইবির মহাপরিচালক পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। উপসচিব রেহেনা আকতারের সই করা প্রজ্ঞাপনে বলা হয়, আগের নিয়োগের ধারাবাহিকতায় অনুরূপ শর্তে তাকে এক বছর মেয়াদে পিআইবির মহাপরিচালক পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।

জাফর ওয়াজেদ ২০১৯ সালের ২১ এপ্রিল পিআইবির মহাপরিচালক পদে নিয়োগ পান। ২০২১ সালে তাকে দুই বছরের জন্য ফের নিয়োগ দেওয়া হয়। এবার তাকে এক বছরের জন্য ফের নিয়োগ দেওয়া হলো। ২০২০ সালে একুশে পদক পান জাফর ওয়াজেদ। ডাকসুর সাবেক সাহিত্য সম্পাদক জাফর ওয়াজেদ বিএফইউজের ভারপ্রাপ্ত সভাপতিও ছিলেন।

দাউদকান্দিতে জন্ম নেওয়া জাফর ওয়াজেদ সর্বশেষ দৈনিক জনকণ্ঠের সহকারী সম্পাদকের দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি বিভিন্ন সময়ে দৈনিক সংবাদের জ্যেষ্ঠ প্রতিবেদক, বাংলাবাজার পত্রিকা ও দৈনিক মুক্তকণ্ঠের প্রধান প্রতিবেদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।