ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

নড়িয়া পৌরসভা ঢালীপাড়া তুচ্ছ ঘটনা নিয়ে হামলায় ৩জন গুরুতর আহত থানায় মামলা ওপাল্টা অভিযোগ

admin
এপ্রিল ১৯, ২০২৩ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

শরীয়তপুর সদর প্রতিনিধিঃ মিনহাজ
শরীয়তপুর নড়িয়া পৌরসভা ৩নংওয়ার্ড ঢালীপাড়া পুর্ব শত্রুতার জেরে মোকলেছ চকিদারের বাড়িতে অতর্কিত হামলা চালায় এলাকার প্রভাবশালী মহল।এতে গুরুতর আহত হন মোকলেছ চকিদার, তার মা আলো বেগম,বোনের ছেলে তুহিন ঢালী। তাদেরকে উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।ভুক্তভোগী আহত মোকলেছ চকিদার বলেন নড়িয়া বাজার নিজ দোকান থেকে ১৮এপ্রিল মঙ্গলবার ৫টা ৩০মিনিটে ইফতারির উদ্দেশ্য ঢালীপাড়া বাড়ি যাওয়ার পথে আবু সাইদ মাঝি সাথে মসজিদের বিষয় কথায় তর্রকে জরিয়ে যায়।এসময় মিঠু, বাবু চোকদার সহ আরো কয়েক জন মিলে অতর্কিত হামলা চালায় রট দিয়ে মাথায় আঘাত করে, মোকলেছ চকিদারের উপর।তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়েগেলে রাতে দুই পক্ষের মাঝে মারামারি শুরু হয়। এরপর মোকলেছর বাড়িতে দ্বিতীয় দফায় হামলা চালায় বাড়ি ঘর ভাংচুর করে বাড়িতে থাকা তার মা আলো বেগম ও বোনের ছেলে তুহিন ঢালীর উপর হামলা চালায় এতে করে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অসি মোঃহাফিজুর রহমান বলেন হামলার ঘটনায় আহত মোকলেছ চকিদার বাদী হয়ে থানায় মামলা করেন, আসামীদের দ্রুত গ্রেফতারের চেস্টা চলছে।এবং বিবাদী সাইদ মাঝি তাদের উপর হামলার বিষয় একটি অভিযোগ দায়ের করেন।
এ ঘটনার বিষয় বিবাদীর বাড়িতে জানতে গেলে বিবাদী পক্ষের কোন লোক জন বাড়িতে পাওয়া যায়নি।এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।