ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

admin
এপ্রিল ২৮, ২০২৩ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

জাজিরা সময় অনলাইন ডেস্ক

ঈদ শেষে শরীয়তপুর থেকে মোটরসাইকেল যোগে ঢাকা ফিরছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শাওন খান (২৫)।  মুন্সীগঞ্জের শ্রীনগরের এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে মারা যান তিনি।

গতকাল বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জের হাসারা হাইওয়ে পুলিশের টিআই শামিম ঢাকা মেইল কে এসব তথ্য নিশ্চিত করেছেন।

শরীয়তপুরের পালং মডেল থানাধীন চিকন্দি পুলিশ ফাঁড়ির আইসি ইয়াসিন মুন্সী ঢাকা মেইলকে বলেন, ছাত্রলীগ নেতা শাওন খানের মরদেহ গ্রামের বাড়িতে আনা হয়েছে।

শাওন খান শরীয়তপুর সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের শৌলা গ্রামের মৃত আলাউদ্দিন খান ও রেশমা বেগমের ছেলে। তিনি ঢাকার সিদ্ধেশরী কলেজের বিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

নিহত শাওনের বন্ধু রনী বলেন,ওর সাথে সকালেও দেখা হয়েছিল। আমার খুব কাছের এক বন্ধু ছিল। এভাবে চলে যাওয়াটা মেনে নিতে পারছি না।

নিহত শাওনের মামা দিপু শিকদার বলেন, শ্রীনগর হাসপাতাল থেকে শাওনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সে মারা যায়। এরপর তাকে গ্রামের বাড়ি চিকন্দির শৌলায় নিয়ে আসা হয়েছে। অনেক বছর আগে তার বাবা মারা গেছেন। তিন বছর আগে একমাত্র বোন শিখা (১৪) মারা গেছে। ছেলেকে হারিয়ে আমার বোন রেশমা ভেঙে পড়েছেন। তার আর কিছুই রইল না পৃথিবীতে। আমিও আর মামা ডাক শুনতে পারব না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।