ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল শুরু

admin
এপ্রিল ২০, ২০২৩ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

অবশেষে শর্ত সাপেক্ষে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল শুরু হলো। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ৬টা থেকে ছয় শর্তে এ মোটরসাইকেল চলাচল শুরু হয়েছে। জাজিরা টোল প্লাজার ব্যবস্থাপক কামাল হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

ঈদযাত্রার সুবিধার্থে মুন্সিগঞ্জের শিমুলিয়া ও শরীয়তপুরের সাত্তার মাদবর-মঙ্গল মাঝির ঘাটে ফেরি চলাচলের ব্যবস্থা করেছিল কর্তৃপক্ষ। পদ্মা সেতু দিয়ে প্রায় ১০ মাস পর আবারও মোটরসাইকেল চলাচল শুরু হওয়ায় ফাঁকা পড়ে রয়েছে ফেরি। সেতু চালু হওয়ার পর প্রথমবারের মতো বন্ধ হয়েছিল ফেরি চলাচল, যদিও আনুষ্ঠানিক বন্ধ ঘোষণা করেনি কর্তৃপক্ষ।

শফিক বাবু নামের এক বাইকার জানান, তারা শর্ত মেনেই পদ্মা সেতু পার হতে রাজি। দুই দিন আগে ফেরি চলাচল শুরু হলেও পদ্মা সেতু দিয়ে পার হওয়ার জন্য ফেরিতে যাননি তিনি।

উল্লেখ্য যে, গত বছর দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্ন পূরণ হয় পদ্মা সেতু সবার জন্য উন্মুক্ত করে দেওয়ার মাধ্যমে। সেতু উন্মুক্ত হওয়ার পরে দুইজন মোটরসাইকেল আরোহী এক্সিডেন্ট করে মৃত্যুবরণ করায় ও বাইকারদের উচ্ছৃঙ্খলতার জন্য সেতু কর্তৃপক্ষ পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।