ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পরকীয়ার অভিযোগে শিকলবন্দি নারী।

admin
এপ্রিল ১৯, ২০২৩ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

পরকীয়ার অভিযোগে এক নারীকে আটক করে শিকলবন্দি করে রেখেছেন স্থানীয় কয়েকজন যুবক। তার সঙ্গে আটকে রাখা হয়েছে এক যুবককে। ভুক্তভোগী নারীর দাবি, ওই যুবক তার খালাতো ভাই। তাকে টাকা দিতে এসেছিলেন।

এমন ঘটনা ঘটেছে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলার ঘড়িসার ইউনিয়নে। তাদের আটকে রেখে মারধর করা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা জানায়, বুধবার (১৮ এপ্রিল) দিবাগত রাত দেড়টার সময় ওই নারীর বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটক নারীর স্বামী মালেশিয়া প্রবাসী। তাদের সংসারে সন্তান আছে। আটককৃত যুবকের বাড়ি পার্শ্ববর্তী ইউনিয়নে।

আটক নারীর দেবর বলেন, ভাবির কাছে একটা ছেলে এসেছে। লোকজন তাদের আটক করে রেখেছে। আমি থানায় এসেছি পুলিশকে জানাতে। শিকলবন্দি নারীর দাবি, ওই যুবক তার খালাতো ভাই। তাকে পাওনা টাকা দিতে এসেছিলেন। এ সময় স্থানীয় রবিন, নাজমুল, মফিজ শিকদারসহ কয়েকজন তার ঘরে ঢুকে ভাঙচুর করে। তাদেরকে আটক করে শিকলবন্দি করে রাখে।

তিনি বলেন, আমাদের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ মিথ্যা। তারা মিথ্যা অভিযোগ এনে অনেক মারধর করেছে। নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এখনও খবর পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।