ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পাইকারির বঙ্গবাজারে এখন খুচরা বিক্রিই ভরসা

admin
এপ্রিল ১৬, ২০২৩ ৬:২২ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর বঙ্গবাজার কমপ্লেক্সের ব্যবসায়ীরা সব সময় পাইকারি বেচাকেনাকেই বেশি গুরুত্ব দিতেন। কিন্তু অগ্নিকাণ্ডের পর গত বুধবার থেকে খোলা আকাশের নিচে চৌকি পেতে বসেছেন তাঁরা। সেখানে তাঁদের এখন খুচরা বিক্রিতেই বেশি মনোযোগ দিতে হচ্ছে।

বঙ্গবাজারে সাধারণত রমজানের শেষ সপ্তাহ পর্যন্ত পাইকারি বেচাকেনা হয়। কিন্তু ৪ এপ্রিল ভয়াবহ অগ্নিকাণ্ডে পুরো বঙ্গবাজার পুড়ে ছাই হয়ে যায়। এতে সেখানকার ব্যবসায়ে ধস নামে।

আগুনের ধাক্কা কাটিয়ে ৯ দিন পরে ১২ এপ্রিল থেকে চৌকি পেতে বেচাকেনা শুরু করেন বঙ্গবাজারের ব্যবসায়ীরা। কিন্তু সেখানে কোনো পাইকারি ক্রেতা আসছেন না। ফলে ঈদের আগে বঙ্গবাজারের ব্যবসায়ীদের খুচরা বেচাকেনাতেই নির্ভর করতে হচ্ছে।

ব্যবসায়ীরা জানান, নতুন করে বসলেও বঙ্গবাজারে ক্রেতার সংখ্যা এখনো তেমন বাড়েনি। বরং প্রচণ্ড গরমের কারণে তাঁদের জন্য সেখানে বসা অনেক কষ্টকর হয়ে পড়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।