ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পালং-জাজিরায় প্রধানমন্ত্রীর পক্ষে ১০ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন বিএম মোজাম্মেল হক

admin
এপ্রিল ২১, ২০২৩ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

শরীয়তপুর জেলার পালং-জাজিরা উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে দলীয় নেতা-কর্মী ও অসহায় ১০ হাজার মানুষের মাঝে ঈদ উপহার দিয়েছেন শরীয়তপুর-১ সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী, সাবেক এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

ঈদ উপহার হিসেবে শাড়ি কাপড়, লুঙ্গি, পাঞ্জাবি ও নগদ অর্থ প্রদান করেন তিনি।

বিএম মোজাম্মেল হক বলেন, ঈদ মানে আনন্দ। গরিব, অসহায় মানুষ নতুন জামা পরে হাসিমুখে ঈদ উদযাপন করবে এটাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাওয়া। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ উপহার সামগ্রী সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কর্মী হিসেবে আমার সামর্থ্য অনুযায়ী এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম। ইনশাআল্লাহ ভবিষ্যতেও আপনাদের পাশে থাকব। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী ৩০সালের মধ্যে বাংলাদেশ হবে একটি উন্নত দেশ, আর ৪০ সালের মধ্যে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। তাই এই ঈদ উপলক্ষে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের বলব সকল ভেদাভেদ ভুলে গিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে মিলে মিসে কাজ করতে হবে সবাইকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।