ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

প্রচন্ড তাপদাহ অগ্নিকাণ্ড রোধে শরীয়তপুরে নড়িয়ায় সচেতনতামূলক সভা

admin
এপ্রিল ১৮, ২০২৩ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

শরীয়তপুরের নড়িয়ায় তাপদাহে অগ্নিকাণ্ড রোধে সচেতনতামূলক সভা করা হয়েছে। আজ শুক্রবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ কার্যালয় সম্মেলন কক্ষে জরুরী সভা করেন নড়িয়া উপজেলা

প্রশাসন।

সভায় নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য এর সভাপতিত্বে বক্তারা বলেন, সারাদেশে কয়েকদিন যাবত প্রচন্ড তাপদাহ চলছে। এতে জনজীবনে দেখা দিয়েছে অস্থিরতা এবং ঘনবসতি ও বড় বড় বাজারগুলোতে ঘটছে অগ্নিকাণ্ডের মতো দুর্ঘটনা। এই দুর্ঘটনা এরাতে ফায়ার সার্ভিস, বাজার বণিক সমিতি নেতাকর্মী, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ বিভিন্ন দপ্তর প্রধানদের সব সময় সচেতন থাকতে হবে । এছাড়াও পহেলা বৈশাখ শুরু হয়েছে। সামনে আসছে পবিত্র ঈদ। এই সময়টাতে বাজার ঘাটে বিভিন্ন এলাকায় লোকজনের সমাগম বেশি হবে। তাই কোথাও যাতে কোন ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা না ঘটে এই লক্ষ্যেই সভার এক হয়ে কাজ করতে হবে।

এ সময় নড়িয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ পারভেজ, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, পুলিশের পক্ষে থেকে এ এস আই মহাতাব উদ্দিন, পল্লী বিদ্যুতে নড়িয়া জোনাল অফিসের এজিএম নজরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মুজাহিদ, এছাড়া বিভিন্ন বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ ও ব্যবসায়ী সহ বিভিন্ন দপ্তর প্রধান গন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।