ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর নির্দেশে নড়িয়া-সখিপুরে ডা.খালেদ শওকত আলীর ঈদ উপহার বিতরণ

admin
এপ্রিল ২১, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

এপ্রিল শরীয়তপুরের নড়িয়া ও সখিপুর উপজেলার দরিদ্র খেটে খাওয়া ৬০০ পরিবারকে প্রধানমন্ত্রীর নির্দেশে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার ও নগত অর্থ প্রদান করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা.খালেদ শওকত আলী। শুক্রবার ২১এপ্রিল এই উপহার বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জাতীয় বীর, বীর মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (অব:) শওকত আলীর সহধর্মিণী  বীর মুক্তিযোদ্ধামাজেদা শওকত আলী।

এ সময় ডা. খালেদ শওকত আলী উপস্থিত জনসাধারণের মাঝে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতাই আমাদের দেশের অভূতপূর্ব উন্নয়নের মূল চাবিকাঠি। জনগণের আস্থা আমাদের একমাত্র শক্তি। আমরা বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনার গ্রহণ করা পদক্ষেপ ‘ভিশন ২০৪১’ বাস্তবায়নে জনগণ আমাদের পাশে থাকবে। সকল ষড়যন্ত্র রুখে দিয়ে দেশকে সামনে দিকে এগিয়ে নিয়ে যাওয়ার লড়াই আমার- আপনার, আমাদের সবার।

আগামী সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসতে চাইছে না কারন তারা জানে জনগণের বিএনপির উপর কোন আস্থা নেই। অন্যদিকে বিএনপি নির্বাচনে না আসার ঘোষণা দিয়েছে কিন্তু তাদের নেতারা ঠিকই নির্বাচনী প্রচারণা করছেন। এতেই প্রমাণ হয় তাদের সাংগঠনিক অবস্থা কতটা দূর্বল। বিএনপির তৃণমূল নেতাদেরই তাদের কেন্দ্রীয় নেতারদের উপর কোন আস্থা নেই, জনগণ কিভাবে আস্থা রাখবে। জনগণের একমাত্র আস্থার জায়গা বাংলাদেশ আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।