ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বসুন্ধরা সিটিতে গোলাপের টাওয়ার, সেলফিপ্রেমীদের ভিড়

admin
এপ্রিল ১৫, ২০২৩ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে প্রবেশ করতেই চোখে পড়ল বড় একটি জটলা। সবাই সেলফি তোলায় ব্যস্ত। কেউ বন্ধুর সঙ্গে তুলছেন, কেউবা প্রিয় মানুষ বা পরিবারের সঙ্গে।

রাজধানীর মোহাম্মদপুর থেকে কেনাকাটা করতে এসেছেন ফারজানা খন্দকার ও আশিক হোসেন দম্পতি। ‘ভালোবাসা দিবস উপলক্ষে প্রিয় মানুষকে নিয়ে শপিং করতে এসেছি। এসেই দেখি গোলাপ ফুল দিয়ে বানানো টাওয়ার। এই স্থাপনার সঙ্গে স্মৃতি ধরে রাখাতে সেলফি তুললাম। সঙ্গে সঙ্গে উপহার হিসেবে দেওয়া হলো দুটো চকলেট। ফটো কনটেস্টে বিজয়ীদের টি-শার্টও উপহার দেওয়া হবে,’ বললেন এই দম্পতি। মিরপুর থেকে মা-বাবার সঙ্গে এসেছে ১০ বছরের শিশু অনুপ্রেয়ণা দাস। পরিবারের সবাই মিলে সেলফি তোলার পর তাঁরা জানান, ইয়ামাহার আয়োজনটি তাঁদের খুব ভালো লেগেছে। ছবিগুলো তাঁরা সঙ্গে সঙ্গে ফেসবুকে আপলোড করে দিয়েছেন বলেও যোগ করলেন।

সেলফি তুলছেন তিন বান্ধবী
সেলফি তুলছেন তিন বান্ধবী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল থেকে কেনাকাটা করতে এসেছেন তিন বান্ধবী। সেলফি তোলার কারণ জানতে চাইলে উত্তর এল, ‘ভালোবাসার সব স্মৃতি ফ্রেমে বন্দী করতে ভালো লাগে। আর ফুলের সঙ্গে সেলফি তুলতে কার না ভালো লাগে, বলুন!’ কথা শেষ হতে না হতেই আবারও নতুন ফ্রেমে সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়লেন সমাজবিজ্ঞানে পড়ুয়া এই তিনজন।বিজ্ঞাপনবিজ্ঞাপন

দল বেঁধে সেলফি তোলার রহস্য বিষয়ে ইয়ামাহা মোটরসাইকেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গেছে, ভালোবাসা দিবসে বসুন্ধরা সিটিতে মনোমুগ্ধকর ফটো বুথ স্থাপন করেছে ইয়ামাহা। প্রিয় মানুষকে গোলাপ ফুল দিয়ে ভালোবাসা জানানো হয়। এ জন্য ভালোবাসা দিবস উপলক্ষে ইয়ামাহার পক্ষ থেকে বানানো হয়েছে এই গোলাপ টাওয়ার।

ভালোবাসা দিবসে বসুন্ধরা সিটিতে মনোমুগ্ধকর ফটো বুথ স্থাপন করেছে ইয়ামাহা
ভালোবাসা দিবসে বসুন্ধরা সিটিতে মনোমুগ্ধকর ফটো বুথ স্থাপন করেছে ইয়ামাহা

গোলাপের এই টাওয়ারে মানুষ সেলফি তুলছেন। তুলে ফেসবুক আপলোড করছেন। ইয়ামাহার পক্ষ থেকে জানানো হয়েছে, ছবি তুলে কেউ #yamahabdValentine দিলেই সঙ্গে সঙ্গে চকলেট দেওয়া হচ্ছে। ফটো কনটেস্টে বিজয়ীদের দেওয়া হবে টি-শার্ট। এ আয়োজন শুরু হয়েছে ৯ ফেব্রুয়ারি, চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত।
বিজ্ঞাপন বার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।