ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বাবরের সেঞ্চুরি দেখে ‘মজা’ পেয়েছেন শোয়েব

admin
এপ্রিল ১৬, ২০২৩ ৬:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

শোয়েব আখতার এমনই। সমালোচনা করতে যেমন পিছপা হন না, তেমনি প্রশংসাও করেন মন খুলে। ওপেনিংয়ে বাবরকে দেখতে চান না, এমন কথা শোয়েবের মুখে শোনা গেছে বহুবার।

বাবরের স্ট্রাইক রেট নিয়েও কম সমালোচনা করেননি পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাবর সেঞ্চুরি করায় উল্টে গেছে পাশার দান! বাবরের ৫৮ বলে সেঞ্চুরি দেখে ‘মজাই পেয়েছেন’ রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

গতকাল বাবরের সেঞ্চুরিতে মজার উপকরণও ছিল বটে। কারণ, শেষ ওভারে নিশামের মুখোমুখি হওয়ার আগে বাবরের রান ছিল ৮৪। সেঞ্চুরি পাবেন কি না, তা নিয়ে বেশ শঙ্কা ছিল। তৃতীয় বলে ছয়, পঞ্চম বলে চার আর একটি করে ডাবল ও সিঙ্গেল মিলিয়ে শেষ বলে দাঁড়িয়ে ছিলেন সেঞ্চুরি থেকে ৩ রান দূরে। সেই বলকে কাভার দিয়ে বাউন্ডারির ওপারে পাঠিয়ে তুলে নেন সেঞ্চুরি।

বাবরের এমন সেঞ্চুরি দেখে শোয়েব টুইট করেছেন, ‘৫৮ বলে বাবরের সেঞ্চুরি। পিওর ক্লাস। মনে হয়েছে, সবকিছুই তার নিয়ন্ত্রণে ছিল আজ। শুরুতে ইনিংস বিল্ড করেছে, শেষে হাত খুলে খেলেছে। মজা লেগেছে দেখে।’

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এটি বাবরের তৃতীয় সেঞ্চুরি। আন্তর্জাতিক ক্রিকেটে এর চেয়ে বেশি সেঞ্চুরির মালিক শুধু রোহিত শর্মা (৪)। স্বীকৃত টি-টোয়েন্টিতেও বাবরের সামনে মাত্র একজন। তিনি অবশ্য দাঁড়িয়ে আছেন নিরাপদ দূরত্বে। ক্রিস গেইলের ২২ সেঞ্চুরির পর বাবরের ৯ সেঞ্চুরিই দ্বিতীয় সর্বোচ্চ।

ঘরের মাঠে সেঞ্চুরি করায় বাবরের কাছে সেঞ্চুরিটা বিশেষ অর্জন। টুইটে বাবর লিখেছেন , ‘ঘরের দর্শকদের সামনে সেঞ্চুরি সব সময়ই বিশেষ কিছু। পুরো দল নিখুঁত পারফরম্যান্স করেছে। এরই মধ্যে আমাদের মনোযোগ সোমবারের ম্যাচের দিকে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।