ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ভেদরগঞ্জে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

admin
এপ্রিল ১৯, ২০২৩ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

 মেহেদী হাসান সফি

ভেদরগঞ্জে অসহায়, দুস্থ ও নিম্নআয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে হাজী আব্দুল মান্নান হাওলাদার।
বুধবার সকাল ০৯ টায় হাজী আব্দুল মান্নান হাওলাদারের বাড়ী থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১ হাজার জনের মাঝে ঈদ সামগ্রী ৪শতাধিক লোকের মাঝে দুই শত টাকা করে বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল-সেমাই, চিনি, চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবণ ও আলু।
ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী আব্দুল মান্নান হাওলাদার এর সভাপতিত্ব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন । এ সময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সদস্য আবু তাহের হাওলাদার, দৈনিক গণমুক্তির স্টাফ রিপোর্টার মেহেদী হাসান সফি, সাবেক কমিশনার হালিম তালুকদার, ভেদরগঞ্জ পৌরসভা ৮ নং ওয়ার্ডের কমিশনার শহীদ হাওলাদার, ফারুক হাওলাদার।
ঈদ সামগ্রী বিতরণকালে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাদের সামর্থ্য সীমাবদ্ধ। কিন্তু দেশের দুঃস্থ, অসহায় মানুষের সংখ্যা কম নয়। দেশের সব পিছিয়ে পড়া মানুষরাও সচ্ছল হোক, স্বাবলম্বী হোক, আত্মকর্মী হোক। হাজী আব্দুল মান্নান হাওলাদারের লক্ষ্য হলো একজন এগিয়ে থাকা ব্যক্তির সাহায্য পেয়ে পিছিয়ে পড়া একজন ব্যক্তিকে সামনের কাতারে নিয়ে আসার চেষ্টা করা। একসঙ্গে দেশকে এগিয়ে নিয়ে যেতে ভূমিকা রাখা। হাজী আব্দুল মান্নান হাওলাদারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করছি। আমরা সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকার জন্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।