ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মাহমুদউল্লাহকে বিশ্বকাপ দলে দেখছেন না সুজন

admin
এপ্রিল ২৭, ২০২৩ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

জাজিরা সময় অনলাইন ডেস্ক

ঘরের মাঠে আয়ারল্যান্ড সিরিজে দল থেকে বাদ পড়েছিলেন মাহমুদুলাহ রিয়াদ। মে মাসে আবারো আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। এবার ঘরের মাটিতে নয়। ইংল্যান্ডে আইরিশদের মোকাবিলা করবে টাইগাররা। আর এই সিরিজেও দলে জায়গা হয়নি অভিজ্ঞ এই অলরাউন্ডারের। আর তাই আসন্ন ওয়ানডে বিশ্বকাপে মাহমুদউল্লাহ দলে জায়গা পাবে কিনা তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।
ওয়ানডে বিশ্বকাপে মাহমুদউল্লাহ বিশ্বকাপ দলে থাকবে কিনা তা নিয়ে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও গেম ডেভলপমেন্টের প্রধান খালেদ মাহমুদ সুজন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) গণমাধ্যমকে সুজন বলেন, ‘রিয়াদ নিশ্চিতভাবে আমাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। বাংলাদেশ টিমের অনেক পারফরম্যান্সের সে সাক্ষী। ম্যাচ জিতিয়েছে অনেক। সত্যি কথা বলতে রিয়াদ যেহেতু জাতীয় দলে নেই আমি যদি ওভাবে বলি তাকে আমি বিশ্বকাপ দলে দেখছি না। রিয়াদকে যদি বিশ্বকাপ দলে দেখতাম তাহলে এই সিরিজগুলোতে থাকতো। বিশ্বকাপের বেশি দিন নেই।

তিনি আরও বলেন, ‘সব মিলিয়ে বর্তমান পরিস্থিতি আমাদের বিবেচনা করতে হবে, রিয়াদকে আমাদের দলে কতটুক দরকার বা ওর পরিবর্তে যারা খেলছে তারা পারফর্ম করতে পারছে কি না। তারা যদি পারফর্ম করে দল যদি সন্তুষ্ট থাকে রিয়াদের সুযোগ কম থাকবে। এরকম যদি না হয়, রিয়াদের অভিজ্ঞতাতো আছেই, যেকোনো সময় ব্যাক করলে পারফর্ম করতে পারবে সেটা আমরা সবাই বিশ্বাস করি। সময় আছে, রিয়াদ একদম বাইর হয়ে গেছে তা না

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।