ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মেক্সিকোতে ওয়াটার পার্কে বন্দুকধারীর হামলা, নিহত ৭

admin
এপ্রিল ১৬, ২০২৩ ৫:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

মেক্সিকোর মধ্যাঞ্চলের একটি ওয়াটার পার্কে গতকাল শনিবার হামলা চালিয়েছেন বন্দুকধারীরা। এতে এক শিশুসহ ছয়জন নিহত হয়েছে। হামলার ঘটনায় পার্কে থাকা লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয় কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

স্থানীয় পৌর কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, হামলার ঘটনার পর ঘটনাস্থলে যায় পুলিশ। তারা পার্কে তিনজন প্রাপ্তবয়স্ক নারী, তিনজন পুরুষ ও সাত বছর বয়সী একটি শিশুর লাশ দেখতে পায়। এ ঘটনায় একজন গুরুতর আহত হয়েছে।

 

ওয়াটার পার্কটি মেক্সিকোর গুয়ানাজুয়াতো রাজ্যে অবস্থিত। সাম্প্রতিক বছরগুলোতে রাজ্যটিতে মাদকসংক্রান্ত সহিংসতা বেড়েছে।

পৌর কর্তৃপক্ষের বিবৃতিতে বলা হয়, বন্দুকধারীরা গতকাল স্থানীয় সময় বিকেল সাড়ে চারটায় লা পালমা সুইমিং রিসোর্টে উপস্থিত হয়। তারা সরাসরি একদল লোকের দিকে এগিয়ে গিয়ে গুলি চালায়। চলে যাওয়ার আগে তারা ঘটনাস্থল থেকে নিরাপত্তা ক্যামেরা নিয়ে যায়।

স্থানীয় একটি সংবাদ ওয়েবসাইটে ঘটনার একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওটি ধারণ করেছেন এক প্রত্যক্ষদর্শী। ভিডিওতে দেখা যায়, পার্কের ভেতর থেকে ঘন ধোঁয়া বের হচ্ছে। কিছু মানুষ মেঝেতে লুটিয়ে পড়ছে। আবার অনেকে গুলি থেকে বাঁচার জন্য দৌড়াচ্ছে।

মেক্সিকোর অন্যতম প্রধান টেলিভিশন নেটওয়ার্ক টিভি অ্যাজটেকারের ওয়েবসাইটে প্রকাশ করা এক ভিডিওতে দেখা যায়, পার্কে থাকা লোকজনের চোখেমুখে আতঙ্কের ছাপ।

মেক্সিকোর স্কুলগুলোতে বসন্তকালীন ছুটির শেষ দিন ছিল গতকাল। এদিনই এ হামলার ঘটনা ঘটল।

ওয়াটার পার্কটি একটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের পাশেই অবস্থিত। হামলার পরে সামরিক বাহিনী ও রাজ্য পুলিশের সদস্যরা দল বেঁধে ঘটনাস্থলে যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।