ঢাকাশনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরের জাজিরায় কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

admin
এপ্রিল ২৯, ২০২৩ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

জাজিরা সময় অনলাইন ডেস্ক

শরীয়তপুরের  জাজিরায় কৃষকের ৪০শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে জাজিরা উপজেলা ছাত্রলীগ। জাজিরা উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুল ঢালী, সিএম সাইদুর রহমান, হৃদয় বেপারী, সাগর চৌকিদার, কানচন বেপারী, জাফর বেপারী, বি কে নগর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সিহাবদের নেতৃত্বে উপজেলা প্রায় ৫০ জন ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটটে বাড়ি পৌঁছে দেন। শনিবার ২৯ এপ্রিল সকালে জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের মিরাশা গ্রামের কৃষক খবির কাজী ৪০ শতাংশ জমির ধান কেটে আটি বেধে মাথায় করে বাড়ি পৌঁছে দেন।

ধান কেটে দেওয়ার পর কৃষক খবির কাজী বলেন, শ্রমিক সংকটের কারণে ধান কাটতে পারছিলাম না। জাজিরা উপজেলা ছাত্রলীগ সকাল থেকে দুপুর পর্যন্ত ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন।

জাজিরা উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুল ঢালী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জাজিরা উপজেলা ছাত্রলীগ মুলনা ইউনিয়নের মিরাশা গ্রামের কৃষক খবির কাজীর ৪০শতংশ জমির ধান কেটে আটি বেধে বাড়ি পৌঁছে দিয়য়েছি। দেশের মানুষের দুঃখ কষ্টে, বিভিন্ন দুর্যোগে সব সময় আমরা জাজিরা উপজেলা ছাত্রলীগ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের সাবেক এমপি বিএম মোজাম্মেল হকের নেতৃত্বে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই কাজ অব্যাহত থাকবে ।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।