ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরে বিদ্যুৎস্পৃষ্টে আবু সালাম নামে এক কিশোর মৃত্যু

admin
এপ্রিল ২৮, ২০২৩ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

জাজিরা সময় অনলাইন ডেস্ক

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবু সালাম (২১) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল)  বিকেল পাঁচটার দিকে নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের ডগ্রি বাজার সংলগ্ন চৌকিদার কান্দি গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে।

আবু সালাম নশাসন ইউনিয়ন এর চৌকিদার কান্দি গ্রামের আবু হাসেম বেপারীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চৌকিদার কান্দি গ্রামের বিদ্যুৎ হালকা বাতাস হলেও চলে যায়।  ঝড়ের প্রয়োজন হয়না। কারন আবু সালাম দের বাড়ির সামনে একটি আম গাছের পাশ দিয়ে বিদ্যুৎ এর লাইনটি যাওয়াতে যখনই ঝড় তুফান হয় তখনি বিদ্যুৎ সংযোগের ফিউজ পরে যায় এবং ওই এলাকার বিদ্যুৎ চলে যায়। সেজন্য আবু সালাম তাদের বাড়ির সামনের সেই আম গাছটিতে ওঠে ওই বিদ্যুৎ এর তারে প্লাস্টিকের কাভার লাগানোর জন্য। তখন বিদ্যুৎ এর লাইন সচল থাকায়  বিদ্যুৎস্পৃষ্টে হয়ে নিচে পরে যায় আবু সালাম।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, তখন তারা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায় পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন। তারপর তারা সালাম এর মরদেহ বাসায় নিয়ে আসেন।

এ সময়ে স্থানীয় রোমান ঢাকা মেইল কে বলেন, আমরা শুনতে পাই যে সালাম মারা গেছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে। তখন আমরা আসি পরে শুনি শরীয়তপুর সদর হাসপাতালে ওকে নিয়া যাওয়া হয়েছে। তারা সালাম কে মৃত্য বলে ঘোষণা করে দিয়েছে। ওর বিষয় আসলে বলার মতো কিছু নাই আবু সালাম খুবই ভালো একটি ছেলে ছিলো ওয় এইচএসসির ছাত্র ছিল ডগ্রি ইসমাইল হোসেন স্কুল এন্ড কলেজের। তবে ওর এই কাজটা মোটেও করা ঠিক হয়নি। যেহেতু এইটা এলাকার সবার সমস্যা সেহেতু সবাই বিদ্যুৎ অফিসে এ বিষয়ে জানালে তারাই এই সমস্যার সমাধান করে দিতো। এর জন্য যে  ব্যবস্থা গ্রহণ করার তারাই করতো।

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান ঢাকা মেইল কে জানান, বিষয়টি খুবই দুঃখজনক। সংবাদটি জানা ছিলোনা তবে খবর নিচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।