ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুর জাজিরায় সেনা প্রধানের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

admin
এপ্রিল ১৮, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

  মো. ফারুক হোসেন
  শরীয়তপুর জেলা প্রতিনিধি, :
বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে শরীয়তপুর জাজিরা উপজেলায় ৫৫০ জন গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
১৮ এপ্রিল মঙ্গলবার সকাল ৯ টার সময় দিয়ারা নাওডোবা নিউ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষে ৯৯ কম্পোজিট ব্রিগেড এর আওতায়, ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট এর তত্ত্বাবধানে, শেখ রাসেল সেনানিবাসের ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক, লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফাহিম মাহবুব উপস্থিত থেকে গরীব অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন মেজর নাজিউর রহমান, ক্যাপ্টেন দ্বীন মোহাম্মদ সহ সেনানিবাসের অন্যান্য সেনাসদস্যরা।
ঈদ উপহার হিসেবে প্রতিটি পরিবারকে ৩ কেজি মিনিকেট চাল, ২ কেজি পোলাউ চাল, ১ কেজি সয়াবিন তৈল, ১ কেজি ডাল, ২ কেজি চিনি, ১ কেজি লবণ, কেজি আলু ও এক প্যাকেট সেমাই বিতরণ করা হয়।
উপহার সামগ্রী হাতে পেয়ে উপকারভোগীরা জানান, সেনাবাহিনীর উপহার পেয়ে আমরা খুবই খুশি। বাজারে নিত্যপণ্যের দাম বেশি থাকায় এগুলো আমাদের ক্রয় ক্ষমতার বাইরে ছিল। এ উপহার আমাদের ঈদে অনেকটা সহায়ক হবে। আমরা বাংলাদেশ সেনা বাহিনীদের জন্য প্রাণভরে দোয়া করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।