ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

গোসলে নেমে ডুবে যাওয়া দুই পর্যটককে উদ্ধার করলো ট্যুরিস্ট পুলিশ

Link Copied!

পটুয়াখালীর কুয়াকাটা সৈকতে বেড়াতে এসে গোসলে নেমে সাঁতার না জানায় জোয়ারের তোড়ে ডুবে যাওয়া দুই পর্যটককে উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। শনিবার (২৭ মে) দুপুর ১টার দিকে সৈকতের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

উদ্ধার হওয়া দুই পর্যটক ঢাকা থেকে একসঙ্গে কুয়াকাটা বেড়াতে আসেন। তাদের মধ্যে একজন কুড়িল বিশ্বরোড এলাকার মো. হেমায়েত উদ্দিনের ছেলে মেজবাহ উদ্দিন তালুকদার (২৮) এবং অপরজন বসুন্ধরা আবাসিক এলাকার হামিদ আলি ওয়াজেদের ছেলে মো. রাশিক (২৭)

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে আগত দুই পর্যটক কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসল করতে নামেন। তারা গোসল করতে করতে প্রবল জোয়ারের কারণে সাগরের কিনারা থেকে বেশ দূরে চলে যান। তবে সাঁতার না জানায় তারা তীরে ফিরতে পারছিলেন না। এসময় ডুবে যাওয়া দুই পর্যটক হাতের ইশারায় সাহায্য চাইলে বিষয়টি ডিউটিরত পুলিশের নজরে আসে। পরে স্থানীয় ওয়াটার বাইকচালক ও স্বেচ্ছাসেবক লিটনের সহযোগিতায় তাদের উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নেওয়া হয়।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পরিদর্শক হাসনাইন পারভেজ বলেন, ওই পর্যটকদের শারীরিক অবস্থা এখন কিছুটা ভালো। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। দুই পর্যটকের আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আপাতত তারা সুস্থ আছে এবং চিকিৎসা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।