ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৪ তম জন্মবার্ষিকী উদযাপন

Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এঁর ১২৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় উপজেলা পরিষদ হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রতন ভৌমিকের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ হাফিজা জেসমিন। এসময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি মাহবুবুর রহমান।

আলোচনাসভা শেষে শিল্পীবৃন্দ কবিতা ও গানে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামকে স্মরণ করে।

এছাড়া উপজেলা জা.পার সাধারণ সম্পাদক আঃ হাদী, সমবায় কর্মকর্তা নিবেদিতা কর, নির্বাচন কর্মকর্তা মাহবুবুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম,ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়া,

কবি ও সাংবাদিক ফয়সল আহমেদ, একাডেমিক সুপারভাইজার আবু হানিফা মোহাম্মদ আসাদুজ্জামান, চরনিখলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, , জাটিয়া ইউনিয়র জা.পার সভাপতি মোঃ শফিকুল ইসলাম সুরুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।