ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ডায়রিয়া রোগীদের চিকিৎসায় হাসপাতালে কলেরা স্যালাইন দিলেন এমপি মহিব

Link Copied!

ঘূর্ণিঝড় ‘মোখা’ আতংক কেটে যাওয়ারপর পটুয়াখালীর কলাপাড়ায় হঠাৎ করেই ডায়রিয়া ও কলেরা রোগীদের ভর্তি বেড়েছে হাসপাতালে। অতিরিক্ত রোগীদের চিকিৎসায় হাসপাতালে দেখা দিয়েছে স্যালাইন সংকট। তাই সংকট নিরসনে রোগীদের দ্রুত স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে হাসপাতালে ব্যক্তিগত উদ্যোগে কলেরা ও খাবার স্যালাইন সরবরাহ করেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান।

শুক্রবার সকাল ১১ টায় হাসপাতাল মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদারের হাতে আনুষ্ঠানিকভাবে এক হাজার কলেরা স্যালাইন ও আট হাজার ৪৩৩ পিস খাবার স্যালাইন তুলে দেন এমপি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জেএইচ খান লেনিন, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির সহ হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার বলেন, হাসপাতালে কলেরা ও খাবার স্যালাইন সরবরাহ করায় রোগীরা অনেক উপকৃত হবে। অসুস্থ্য রোগী ও তাদের স্বজনরা এমপি মহিবকে তাদের কৃতজ্ঞতা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।