ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ডোমার রেল স্টেশনের টয়লেটের দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার

Link Copied!

নীলফামারী ডোমার রেল স্টেশনের টয়লেটের দরজা ভেঙ্গে তাহেরুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ডোমার রেল স্টেশনের মাস্টার আশরাফুল ইসলাম।

শনিবার (২৭ মে) সকাল ৬.১০ মিনিটে ডোমার ফায়ার সার্ভিসের সহযোগীতায় মরদেহ উদ্ধার করে ডোমার রেল স্টেশন কর্তৃপক্ষ। জানা গেছে, মৃত তাহেরুল ইসলাম ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের গনির স্কুল ডাঙ্গাপাড়া এলাকার মৃত ফজল উদ্দিনের ছেলে। তিনি পেশায় কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।

পরিবারের লোকজন জানান, শুক্রবার ব্যবসায়ীক কাজে বিরামপুর যাওয়ার জন্য দুপুরে বাড়ি থেকে বের হন। সর্বশেষ বাড়ির লোকজনের সাথে শুক্রবার রাতে কথা হয়। এরপর শনিবার সকাল ৬ টার পর রেলস্টেশন থেকে ফোনে মৃত্যুর সংবাদ পেয়ে রেলস্টেশন ছুটে আসি। মৃত তাহেরুল ইসলাম দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভুগছিলেন বলে জানান পরিবারের লোকজন।

ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, এক ব্যক্তি রেলস্টেশনের টয়লেটের ভিতরে পড়ে ছিলেন। সকাল ৬টা ১০ মিনিটে ফায়ার সার্ভিস এসে টয়লেটের দরজা কেটে মরদেহ উদ্ধার করে। পরে তার পকেট থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে পরিবারকে খবর দেয়া হয়েছে। জানা গেছে, তিনি পেশায় একজন কাচাঁমাল ব্যবসায়ী।

এ ব্যাপারে সৈয়দপুর জিআরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পরিবারের লোকজনের কারো কোনো আপত্তি না থাকায় স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে মরদেহ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।