ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর রায়পুরায় মহাসড়কে দূর্ঘটনায় মা ও মেয়ের মৃতু

admin
মে ২, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

জাজিরা সময় অনলাইন ডেস্ক

নরসিংদী রায়পুরা মরজাল এলাকায় ঢাকা সিলেট মহাসড়কের দূঘটনায় মা ও মেয়ে নিহত হয়েছে বলে জানা যায়।
মরজাল এলাকার পাশে পল্লিবিদুৎ এলাকার বাসিন্দা মা ও মেয়ে। ঢাকা সিলেট মহাসরকের পাশে হলি ফ্লাওয়ার কিন্ডার গাডেন স্কুলে ছাত্রী সে ও তার মা টুুমপা।

এই স্কুলে প্রধান শিক্ষক সুফিয়া মেডামের নিকট জানতে চাইলে তিনি মা ও মেয়ের বিষয় নিয়ে কোন কথা বলেন না।
এই দিকে পল্লিবিদুৎ এলাকার এক পথচারী মোঃ খুরসেদ মিয়া সংবাদ কর্মী রুদ্র কে জানান।এই বেসকারী স্কুলের কৃতপক্ষ এর ঢিলা ঢিলার কারনে ও পর্যপ্ত পরিমান সিকউরিটি না থাকা কারনে সরক দূঘঠনায় নিহত হয়েছে মা ও মেয়ে ।
জানা যায় প্রতিদিনের মতো মা ও মেয়ে মিলে বাড়ি থেকে খাবার খেয়ে মা মেয়ে কে নিয়ে হলি ফ্লাওয়ার কিন্ডার গাডেন স্কুলে যায় কিন্তু হঠাৎ ই ঢাকা সিলেট মহাসরকের পাশে দাড়িয়ে ছিলো মা ও মেয়ে ।

ভৈরব থেকে ছেড়ে আসা তৃষা পরিবহন গাড়িটি মা ও মেয়ের উপরে উঠিয়ে দেয়। গঠনাস্থলে মা ও মেয়ে নিহত হয়। গাড়ী নাম্বারটি হলো ঢাকা মেট্রো -১৫-৪১১৮ নামে গাড়িটি মা ও মেয়ের উপরে উঠিয়ে দেয়।

তাৎক্ষনিক গঠনাস্থলে রায়পুরা থানা পুলিশ এসে ঢাকা সিলেট মহাসরকে জানজট নিয়োত্রনে আনেন।এই দিকে পথচারী মোঃ কাসেম মিয়া অভিযোগ করে বলেন হলি ফ্লাওয়ার কিন্ডার গাডেন স্কুলের কৃত পক্ষের গাফিলতির কারনে আজ মা ও মেয়ে সরক দূর ঘটনায় নিহত হয়েছে।

এ বিষয়ে ভৈবর হাই ওয়ে থানা পলিশে অফিসার ইনচার্স মোজাম্মেল হক সংবাদ কর্মী রুদ্র কে মোবাইল ফোনে বলে ঘঠনাটি নীসচিত বলেন আমরা শুনে তাৎক্ষনিক পুলিশের একটি টিম আমি পাঠায়।

গঠনাস্থলে মেয়েটি মারা যায়।মাকে অবস্থা গুতর হওয়ায় নরসিংদী জেলা হসপিটালে পাঠানো হয় আমরা শনেছি মেয়েটির মা রাস্তায় মারা যায়।
মা ও মেয়ে কে পারিবারিক কবস্খানে মাইজ পাড়া এলাকায় কবর খোরার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।