ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

নাহিদ হত্যার প্রধান আসামি সহ আটক ০৫

রাশেদ, বিশেষ প্রতিনিধি
মে ৩০, ২০২৩ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হাসান হত্যাকাণ্ডের প্রধান আসামি রবিনসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। ৩০ মে (মঙ্গলবার) সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার গন্ড গোহালি এলাকা বগুড়া শহরের মালগ্রাম এলাকার প্রধান আসামি রবিন ও তার ভাই রমেদ, একই এলাকার কাঞ্চা মনির, জুম্মন এবং সেউজগাড়ি এলাকার বাসিন্দা সাব্বির কে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন।
উল্লেখ্য, গত ৯ মে (মঙ্গলবার) রাত সাড়ে ৮টায় শহরের মালগ্রাম ডাবতলায় পূর্বশত্রুতার জেরে নাহিদকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই রাতেই নাহিদের বাবা মাছ ব্যবসায়ী ঝন্টু শেখ সদর থানায় রতন, রনি, রবিনসহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।
নাহিদ শহর স্বেচ্ছাসেবক লীগের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।
পুঠিয়া থানার ওসি ফারুক হোসেন বলেন, গন্ড গোহালি এলাকায় হঠাৎ করে অচেনা কিছু যুবকের আগমন ঘটে। তারা দিনের বেলায় বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করতো এবং রাতে মেহেদী হাসান টপির পরিত্যক্ত মুরগির খামারে একত্রে থাকতো। এলাকাবাসীর সন্দেহ হলে তারা পুলিশকে জানায়। পরে মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করি। হত্যা মামলার আসামিরা এখানে আত্মগোপনে ছিল। আসামিদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হবে।
বগুড়া সদর থানার ওসি মো. নূরে আলম সিদ্দিকী বলেন, নাহিদ হত্যা মামলার পাঁচ আসামি পুঠিয়ায় গ্রেপ্তার হয়েছে এমন সংবাদ পেয়েছি। আমাদের একটি টিমকে পুঠিয়া থানায় পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।