ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

নিজ স্ত্রী কে জবাই করা হত্যা মামলার আসমী ফরিদপুর থেকে আটক

হানিফ সাকিব, হাতিয়া
মে ২৮, ২০২৩ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালীর হাতিয়া উপজেলার ২০১৭ সালের চাঞ্চল্যকর নিজ স্ত্রী কে জবাই করা হত্যা মামলার পলাতক আসামি মোঃ মহিউদ্দিন (৩২)কে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের সহায়তায় গ্রেপ্তার করেন হাতিয়া থানার এস আই মোঃ ওমার ফারুক ও সঙ্গীয় ফোর্স।

পলাতক আসামী মোঃ মহিউদ্দিন সোনাদিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড়ের মধ্য মইজচারা এলাকার হোসেন আহম্মদের পুত্র।

ফরিদপুরের কোতোয়ালি থানার ইশ্বানগোপালপুর ইউনিয়ন এলাকায় গত বৃহস্পতিবার (২৭ মে) দুপরে তাকে গ্রেফতার করা হয়। হাতিয়া থানা অফিসার ইনচার্জ আমির হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, হাতিয়া থানার মামলা নং- ০১, তারিখ- ০১/০২/২০১৭ইং, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড, জি.আর. ২৩/১৭ এর চাঞ্চল্যকর নিজ স্ত্রী কে জবাই করা হত্যা মামলার আসামিকে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের সহায়তায় উক্ত আসামীকে গ্রেপ্তার করা হয় ।

আজ ২৮/০৫/২০২৩ইং বিকাল ০৬.৩০ ঘটিকার সময় হাতিয়া থানায় নিয়ে আসা হয়। সে দেশের বিভিন্ন জায়গায় স্থান পরিবর্তন করে এতদিন পলাতক ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।