ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে সাড়ে ৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আটক ২

Link Copied!

পটুয়াখালীতে পাঁচ হাজার ৩৫০টি ইয়াবা ট্যাবলেটসহ কক্সবাজার জেলার দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। শনিবার (২০ মে) রাতে সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কিসমত মৌকরণ এলাকার রহমান গাজীর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কক্সবাজার জেলার কক্সবাজার ঈদগাহ থানার উত্তর লারবাগ এলাকার দিলিলুর রহমান ছেলে মো. শাহিন (২৮) এবং একই থানার দক্ষিন সাতুসকাটা ঈদগাহ এলাকার নজির আহমেদের ছেলে রিফাত উল্লাহ (১৯)। এছাড়া পটুয়াখালী জেলার লাউকাঠি ইউনিয়নের কিসমত মৌকরণ এলাকার মজিদ গাজীর ছেলে রহমান গাজী (৩৮) পলাতক আছেন।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয় এবং অতিরিক্ত দায়িত্ব পটুয়াখালীর সহকারি পরিচালক মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজার থেকে আগত দুইজন ইয়াবা চালানকারীকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্য মতে রহমান গাজীর বাড়ি থেকে ৫ হাজার ৩৫০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। পরে জব্দকৃত ইয়াবা ও আটকদের পটুয়াখালী সদর থানায় সোপর্দ করা হয়েছে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, কক্সবাজারের দুইজনকে ৫ হাজার ৩৫০টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তারা এখন থানায় জেল হাজতে আছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। রোববার (২১ মে) তাদের আদালতে নেওয়া হবে। পটুয়াখালীতে তাদের সঙ্গে আরও কারা জড়িত আছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।