ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে ১০০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার ১

Link Copied!

অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,পটুয়াখালীর নির্দেশনায়, এসআই (নিঃ)/এম নজরুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা, পটুয়াখালী, সংগীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় পটুয়াখালী থানাধীন আউলিয়াপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড হতে মোঃ শামীম মোল্লা (২৪), পিতা-মোঃ বাশার মোল্লা, মাতা-মোসাঃ পিয়ারা বেগম, সাং-বাদুরা, ৯নং ওয়ার্ড, আউলিয়াপুর ইউপি, থানা ও জেলা- পটুয়াখালীকে ১০০(একশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

এ বিষয়ে অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা এ কে এম আজমল হুদা জানান গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পটুয়াখালী থানায় মামলা প্রক্রিয়াধীন। পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, বিপিএম,পিপিএম এর নির্দেশ ও সার্বিক তত্ত্বাবধানে মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। নিয়মিত এমন অভিযান অব্যাহত থাকবে। মাদক নিমূলে সকলকে তথ্য দিয়ে সহযোগিতারও আহ্বান জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।