ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে ভারতের নিষিদ্ধ ফেন্সিডিলসহ আটক ২ 

রবিউল ইসলাম
মে ১৬, ২০২৩ ১০:২০ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবিতে ৯৮ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুই মাদক কারবারীকে আটক করে র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা। সোমবার গভীর রাতে উপজেলার বাগজানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলো উপজেলার বাগজানা ইউনিয়নের বরণ ছ্যালোবেলো গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ওয়াসিম মন্ডল(২৭) ও একই গ্রামের পুকুরপার এলাকার জাকের মন্ডলের ছেলে রমজানুল ইসলাম(২৫)। মঙ্গলবার সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে অভিযান ও আটকের বিষয়টি জানানো হয়েছে।

 

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম জানান, ঐ এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক কেনা বেচা করছে এমন গোপন সংবাদের অভিযান চালিয়ে র‌্যাব সদস্য সেখানে অভিযান চালিয়ে তাদেরকে হাতেনাতে আটক করে তারা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত বলে র‌্যাবের নিকট স্বীকার করেছে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক জানান, মাদক মামলায় আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।