ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে ২৩ লাখ টাকার ভারতীয় কাপড়- বিপুল পরিমাণ ট্যাবলেটসহ ১ যুবক গ্রেপ্তার

আবুল হাসনাত রিন্টু, ফেনী
মে ২২, ২০২৩ ১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

ফেনীতে ২৩ লাখ টাকার ভারতীয় কাপড়-ট্যাবলেটসহ যুবক গ্রেপ্তার
ফেনীর পরশুরামে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় ও ট্যাবলেটসহ আবদুর রহমান সজিব (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার (২০ মে) রাতে পরশুরাম পৌর শহরের থানা মসজিদ রোড থেকে ভারতীয় পণ্য জব্দের পাশাপাশি মালামাল বহন করা পিকআপটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত সজিব ফেনীর পরশুরাম এলাকার খন্দকিয়া গ্রামের নুরুল আলমের ছেলে।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পরশুরাম পৌর শহরে অভিযান চালায় র‍্যাব সদস্যরা। এ সময় মসজিদ রোড এলাকায় একটি পিকআপ ভর্তি ১৫টি বস্তা ভারতীয় পণ্য উদ্ধার করা হয়। পরে ওই বস্তার ভেতর থেকে চোরাই পথে আসা ভারতীয় লেহেঙ্গা ৭২ পিস, ৪০২ পিস থ্রি-পিস, ১৪৫ পিস শাড়ি, ১৯০ কোটা ক্যাপুসল পাওয়া যায়। উদ্ধার করা মালামালের আনুমানিক মূল্য ২৩ লাখ ৯০ হাজার ৫০০ টাকা।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. সাদেকুল ইসলাম বলেন, উদ্ধার করা মালামালসহ গ্রেপ্তার যুবককে পরশুরাম থানায় সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।