ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় দেশীয় অস্ত্রসহ আটক চাচা-ভাতিজা

রাশেদ, বিশেষ প্রতিনিধি
মে ২০, ২০২৩ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার ধুনটে বিবাদমান জমি দখলের চেষ্টায় প্রতিপক্ষকে ভয়ভীতি দেখানোর সময় ইউসুফ আলী (৩৮) ও তার ভাতিজা সম্রাট বাবু (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ৪টি অস্ত্র (বর্শার ফলা) জব্দ করা হয়।
২০ মে (শনিবার) ভোর ৪টায় ধুনট-জোড়শিমুল পাকা সড়কের চিকাশি-ছোনপচা গ্রামের জামতলা মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, ইউসুফ আলী উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে ও সম্রাট বাবু একই গ্রামের মজনু মিয়ার ছেলে।
উক্ত ঘটনায় শনিবার সকাল ১১টায় তাদের বিরুদ্ধে ধুনট থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হলে দুপুরের পর ওই মামলায় গ্রেফতার দেখিয়ে থানা থেকে তাদের বগুড়া আদালতে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত চাচা ও ভাতিজার সাথে একই এলাকার কৃষক সোলায়মান আলীর সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ রয়েছে এবং বিষয়টি নিয়ে আদালতে একটি মামলা বিচারাধীন রয়েছে। শনিবার সকালে বিবাদমান ওই জমির দখল নেওয়ার জন্য তারা দেশীয় তৈরী অস্ত্র সহ প্রস্তুতি নিতে থাকাকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪টি দেশীয় তৈরী অস্ত্র জব্দ করা হয়। এ ঘটনায় থানার এসআই অমিত বিশ্বাস বাদি হয়ে গ্রেফতারকৃত চাচা ও ভতিজার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, দেশীয় তৈরী অস্ত্রসহ আটক ব্যক্তিদের অস্ত্র আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।