ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে মাদরাসার এক ছাত্রী ধর্ষণে অন্তঃসত্ত্বা, চাচা গ্রেপ্তার

জামাল কাড়াল বরিশাল
মে ২২, ২০২৩ ১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

বরিশালের উজিরপুরে নবম শ্রেণী পড়ুয়া এক মাদ্রাসাছাত্রী ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া গেছে এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর বাবার করা মামলায় ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তার ধর্ষকের নাম আলমগীর হোসেন (৫২)। তিনি উজিরপুর উপজেলার পূর্ব কেশবকাঠি এলাকার মৃত আ. রশিদ সিকদারের ছেলে এবং ভিকটিমের বাবার মামাতো ভাই। ধর্ষককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান। তিনি বলেন, রোববার সকালে আসামি আলমগীর হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের ঘরের সামনেই আলমগীরের ঘর। এ সুবাদে প্রায়ই আলমগীরের ঘরে যাতায়াত করতো মাদরাসাছাত্রী। গত ২২ মার্চ মাদরাসাছাত্রীর মা গোসল করতে যায়। এ সময় আলমগীর ছাত্রীর মুখ চেপে ধরে তার ঘরে নিয়ে ধর্ষণ করেন। কারো কাছে বিষয়টি জানালে মেরে ফেলার হুমকি দেন তিনি।
এ পুলিশ কর্মকর্তা আরও বলেন, কিন্তু শারীরিক পরিবর্তনের কারণে পরিবার বিষয়টি জানতে চাইলে ধর্ষণে কথা জানায় কিশোরী। বর্তমানে ওই ছাত্রী চারমাসের অন্তঃসত্ত্বা। এপর শনিবার (২০ মে) রাতে মাদরাসাছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করে। রোববার সকালে আসামি আলমগীরকে গ্রেপ্তার করা হয়েছে। পরিদর্শক আরও জানান, আসামিকে আদালতে ও ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।