ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বিদেশী পিস্তল ও গুলি সহ ১ জনকে আটক করেছে ৫৯ বিজিবি

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি
মে ২৭, ২০২৩ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে গোপন সংবাদের ভিত্তিতে ১ টি বিদেশি পিস্তল, ৭ রাউন্ড গুলি ও ২ টি ম্যাগাজিন সহ ১ জনকে আটক করেছে বিজিবি। বিজিবি জানায়, পাশ্ববর্তী দেশ হতে সোনামসজিদ সীমান্ত দিয়ে চোরাকারবারীরা অস্ত্র নিয়ে রাজশাহীর উদ্দেশ্যে গমন করবে।

এমন গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২৬ মে) আনুমানিক রাত সাড়ে ১০ টার সময় অত্র ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়ার নেতৃত্বে ১টি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার কয়লাবাড়ী টোল প্লাজা নামক স্থানে অবস্থান নেয়। অবস্থানকালে ০১টি সিএনজি অটো রিকশা তল্লাশী করে কমল (৩৮) নামে ঐ ব্যক্তির কোমর থেকে ১ টি ৭.৬৫ মিঃ মিঃ (আমেরিকার তৈরী) বিদেশি পিস্তল, ৭ রাউন্ড গুলি ও ২ টি ম্যাগাজিন সহ তাকে হাতেনাতে আটক করে।

আটককৃত কমল রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার হেতমখাঁ-ছোট মসজিদ মহল্লার মৃত হোসেন আলীর ছেলে। এবিষয়ে শিবগঞ্জ থানায় অস্ত্র মামলা প্রক্রিয়াধীন, আটককৃত আসামী ও অস্ত্র গোলাবারুদ শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাদক ও অস্ত্র চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে। রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র প্রেস ব্রিফিং-এ তা জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।