ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ভান্ডারিয়া ১শত “পিস ইয়াবাসহ রাসেল হাওলাদার আটক

সুমন খান:
মে ২৬, ২০২৩ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুরের জেলা ভান্ডারিয়া উপজেলায় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভান্ডারিয়া থানা পুলিশ। কোথায় আছে চোরের দশ দিন গিরস্তর একদিন , সেই ধারাবাহিকতার মধ্যে দিয়ে , অনেকদিন যাবত ধরে রাসেল হাওলাদার মাদক বেচাকেনা করে আসছিল , প্রশাসনের চোখের আড়াল নেই এই ধরনের মাদক ব্যবসা করে থাকেন সেই ব্যবসা আর হলো না ।এমন একটি গোপন সূত্র ? রাত ১০.৪৫ মি: দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইকরি ইউনিয়নের সিংহখালী ৮ নং ওয়ার্ডের এবি এস বাজারের মুনিরের মুদি দোকানের সামনে থেকে ভান্ডারিয়া থানার চৌকস সৎ ও সাহসী পুলিশ অফিসার (এস আই) জিয়াউর রহমান, একের পর এক মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে মাদক উদ্ধার করেই যাচ্ছে, এস আই জিয়াউর রহমান সে বলেন যেখানে মাদকের কেনাবেচা ও ব্যবসা, সেখানে হবে আমার অভিযান অন্যায় কাউকে ছাড় দেওয়া যাবে না এই ভান্ডারিয়া থানা এর নেতৃত্বে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ রাসেল হাওলাদার(২১) নামের এই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভান্ডারিয়া থানা পুলিশ। রাসেল হাওলাদার ইকরি ইউনিয়নের সিংহখালীর ৮ নং ওয়ার্ডের গ্রামের মৃত মন্নান হাওলাদারের ছেলে।

গ্রেফতার এর সময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।রাসেল হাওলাদারকে বিবাদী করে পুলিশ বাদী হয়ে ভান্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনি ১০(ক) ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে। এ প্রসঙ্গে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, যারা অন্যায় করবে এবং মাদকের সাথে যারা সংশ্লিষ্ট আছে তাদেরকে কখনো ছাড় দেওয়া হবে না, শুধু তাই নয় ভান্ডারিয়া থানা মাদক মুক্ত করবো ইনশাল্লাহ এটা আমার অঙ্গীকার ।মাদক নির্মুলে মাদক ব্যবসায়ী ও সেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।