ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মশলা কারখানা সিলগালা, ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা

রাশেদ, বিশেষ প্রতিনিধিঃ
মে ২৪, ২০২৩ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় মশলা তৈরির কারখানায় ধানের তুষ এবং নিষিদ্ধ রঙ মেশানোর অভিযোগে এক ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
বুধবার বেলা ১২টায় শহরের রাজাবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী’র নেতৃত্বে এবং জেলা কৃষি বিপণন অফিস, চেম্বার অব কমার্স এবং জেলা পুলিশের একটি দলের সহযোগিতায় পরিচালিত অভিযানে এ জরিমানা করা হয়৷ এসময় ওই প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, দুপুর ১২টায় শহরের রাজাবাজারে বিভিন্ন মশলা গুড়ো করার দোকানে অভিযান পরিচালনাকালে ‘সুলতান বাদশা’ মশলা ভাঙ্গানোর দোকানে মিশ্রণরত অবস্থায় কাপড় ও কাঠের রঙ পাওয়া যায় এবং ওই কারখানায় বস্তাভর্তি ধানের তুষ পাওয়া যায়। পরে এই অপরাধে প্রতিষ্ঠান সিলগালাসহ এক লাখ টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এমন অভিযান ভবিষ্যতে অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।