ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মাদক কিনা বেচার সময় একব্যবসায়ী আটক

Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবিতে মেহেদী হাসান ওরফে তুহিন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন।

এর আগে সোমবার সন্ধ্যায় উপজেলার ধরঞ্জি ইউনিয়নের শ্রীমন্তপুর গ্রামের নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। আটককৃত তুহিন ওই গ্রামের আইয়ুব আলীর ছেলে বলে জানা গেছে।

ওসি শাহেদ আল মামুন জানান, মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই ফারুক হোসেন, এএসআই সাজেদুর রহমান ও ইসমাইল সহ সঙ্গীয় ফোর্স ধরঞ্জি ইউনিয়নের শ্রীমন্তপুর গ্রামের মেহেদী হাসান ওরফে তুহিনের তার নিজ বসত বাড়ি থেকে অভিযান চালিয়ে ২৫ বোতল ফায়ার ডিল নামক মাদক উদ্ধারসহ তাকে আটক করা হয়।

এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাকে আদালত মাধ্যমে জেল হাজুতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।