ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মোংলায় অপরাজিতা নারীদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত। 

রবিউল ইসলাম
মে ১৬, ২০২৩ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

মোংলায় অপরাজিতা বিভিন্ন পর্যায়ের নারী নেটওয়ার্কের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ মে) সকাল ১০টায় সুইজারল্যান্ড সরকারের সহায়তায় ও হেলভেটাস সুইস ইন্টারকো-অপারেশনের তত্ত্ববধানে রূপান্তর কর্তৃক বাস্তবায়নাধীন অপরাজিতা প্রকল্পের আওতায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মোংলা উপজেলা অপরাজিতা নেটওয়ার্কের সভা অনুষ্ঠিত হয়।
অপরাজিতা প্রকল্পের কমিটির সভাপতি জোসনা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দীপংকর দাশ। অপরাজিতা প্রকল্পের ফিল্ড কর্ডিনেটর দীপ্তি রায় পরিচালনায় উপজেলা নেটওয়ার্কের উদ্দেশ্য ও সাংগঠনিক দক্ষতা উন্নয়ন বিষয় আলোচনা করেন প্রকল্পের এ্যাডভোকেসি ও নেটওয়ার্কিং সমন্বয়কারী খন্দকার জিলানী হোসেন। সভায় উপস্থিত অপরাজিতারা আগামী ২০২৩-২০২৪ অর্থবছরে ইউনিয়ন পরিষদের বাজেট ও পরিকল্পনায় নারী উন্নয়ন খাতে বরাদ্ধ রাখার জন্য উপজেলা নির্বাহী অফিসারের কাছে সুপারিশ মালা প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।