ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মোহনপুরে সেই শিশু হত্যার দায়ে মা কারাগারে

Link Copied!

মোহনপুর উপজেলার বসন্তকেদার বকপাড়া গ্রামে গরুর খাবারের পানির ডাবর থেকে ৩৬ দিনের এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। ২৭মে শনিবার বিকালে এ ঘটনা ঘটে। শিশুটির নাম আয়শা আক্তার (৩৬দিন)। সে গ্রামের আলামিনের মেয়ে। ২৮ মে শিশুর মা তানিয়ার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন শিশুর বাবা আলআমিন।

পুলিশ সূত্রে জানা যায়, এ ঘটনার খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শুরু করে এবং জিজ্ঞাসাবাদ করতে ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদ শেষে শিশুর মা তানিয়া খাতুনকে আদালতে পাঠিয়ে বাকি ৪ জনকে ছেড়ে দেয় পুলিশ।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, শিশুর মা তানিয়াকে হত্যার দায়ে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে এবং সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দীও দিয়েছে। শিশুটির মৃতদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।