ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

লাকসাম উপজেলায় জায়গা জমির দখলকে কেন্দ্র করে গৃহবধূসহ তার কন্যা সন্তানকে প্রাণে মেরে ফেলার হুমকি দেবরের

Link Copied!

নিলুফা রহমান নামে গৃহবধূ সহ তার মেয়ে কে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে গত ৩০/০৫/২০২৩ ইং তারিখে তাঁর দেবর আবদুল মালেক (৪০) পিতাঃ মৃত সিরাজুল ইসলাম।
ঘটনাটি ঘটে কুমিল্লা জেলার লাকসাম উপজেলার বাতাখলি পশ্চিমগাঁও গ্রামে। বসত বাড়ির ছোট ছোট গাছ ও জায়গায় জমি নিয়ে।

এই বিষয়ে ভুক্তভোগী নীলুফা রহমান জানান,গত ২০১৮ সালে আমার স্বামী মৃত্যুর পরে, মালেক আমাকে বিয়ের প্রস্তাব দেয়, আমি বিয়ের প্রস্তাব মেনে না নেওয়ার কারণে, আমার মুঠোফোনে বিভিন্ন অপ্রীতিকর ছবি ও ভিডিও পাঠায় এবং আমার সম্মান হানি করার চেষ্টা করে, এই বিষয়ে আমি মালেক স্ত্রীকে জানাই, তার পর থেকে মালেক আমার প্রতি আরও ক্ষিপ্ত হয়ে যায়। আমি নিরুপায় হয়ে স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবগত করি এ বিষয়ে দফায় দফায় কয়েকটি বৈঠক হয়। তারপরও সে ক্ষ্যান্ত হয়নি।

বর্তমানে আমি আমার বসতঘরের ভিতরে কাজ চলাকালীন অবস্থায়, আমার বসত ঘরের ভিতরের কাজ বন্ধ করে দেয় আবদুল মালেক, এই মালেক খুটির জোর কোথায়, আমি দেশবাসী কাছে জানতে চাই।

আমি নীলুফা রহমান, আবদুল মালেকের অত্যাচারে অতিষ্ঠ হয়ে, আমি লাকসাম থানায় একটি লিখিত অভিযোগ করতে বাধ্য হলাম।

এবিষয়ে নীলুফা রহমান স্থানীয় প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন এবং সুষ্ঠু তদন্ত সাক্ষেপে এই মালেকের বিচার চান বলে বাংলাদেশ পাবলিক টিভি কে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।