ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরে প্রতিবন্ধীদের অধিকার-সুরক্ষা আইন বাস্তবায়নে লক্ষ্যে সেমিনার

admin
মে ১, ২০২৩ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

 অনলাইন ডেস্ক জাজিরা
সময় শরীয়তপুরে প্রতিবন্ধীদের অধিকার ও সুরক্ষা আইন বাস্তবায়নে সেমিনার অনুষ্ঠিত হয় শরীয়তপুরে প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা আইন-২০১৩ এবং নিউরো-ডেভেলপমন্টাল সুরক্ষা আইন-২০১৩ বাস্তবায়নে সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে এ সেমিনার অনুষ্ঠিত হয়। জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শামসুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাইফুদ্দিন গিয়াস, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক বিশ্বজিৎ বৈদ্য।
এ সময় শরীয়তপুর সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সামিনা ইয়াসমিনসহ স্থানীয় সাংবাদিক ও বিভিন্ন প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। সেমিনারে বক্তারা প্রতিবন্ধীদের অধিকার ও তাদেরকে সম্পদ হিসেবে গড়ে তুলতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।