ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের নকলায় ৩ প্রতিষ্ঠানের ৪ শ্রেণি শিক্ষক শ্রেষ্ঠ নির্বাচিত

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি
মে ২০, ২০২৩ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নকলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩এ নির্বাচিত শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ এবং জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন  কমিটির সদস্য সচিব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে। 

জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি কর্তৃক প্রকাশিত তালিকা মোতাবেক শ্রেষ্ঠ বিদ্যালয় নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ মাদ্রাসা নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসা, শ্রেষ্ঠ কলেজ চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ ও শ্রেষ্ঠ কারিগরি কলেজ আইডিয়াল টেকনিক্যাল এন্ড বিএম কলেজ।

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন বিহারিরপাড় এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলাম, নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. আজিজুল ইসলাম ও ধুকুড়িয়া এ-জেড টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রেজাউল আলম।

শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুরঞ্জিত কুমার বণিক, বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. মোশারফ হোসাইন, সরকারি হাজী জালমামুদ কলেজের প্রভাষক মো. রুকনুজ্জামান ও সরকারি হাজী জালমামুদ কলেজের কারিগরি শাখার সহকারী অধ্যাপক মো. নুরুল আলম আকন্দ।

শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী রিতু সাহা, নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী মাহমুদুল হাসান ও চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী নওশীন জাহান উর্মী।

শ্রেষ্ঠ স্কাউট, গার্লস গাইড, রোভার, গ্রুপ ও শিক্ষক নির্বাচিত হয়েছেন নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শ্রেষ্ঠ স্কাউট ফজলে নূর সনয় ও শ্রেষ্ঠ গার্লস গাইড রামিম জান্নাত ঐশি, সরকারি হাজী জালমামুদ কলেজের শ্রেষ্ঠ রোভার নাজমুল হাসান নাঈম ও শ্রেষ্ঠ গার্লস ইন রোভার আসমা আক্তার ঊষা, শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ ও শ্রেষ্ঠ গার্লস ইন স্কাউট গ্রুপ নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ রোভার গ্রুপ ও শ্রেষ্ঠ রেঞ্জার গ্রুপ সরকারি হাজী জালমামুদ কলেজ, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. নাজিম উদ্দিন ও শ্রেষ্ঠ গার্লস ইন স্কাউট শিক্ষক কাজল রেখা, শ্রেষ্ঠ রোভার শিক্ষক নির্বাচিত হয়েছেন সরকারি হাজী জালমামুদ কলেজের প্রভাষক মো. মোবারক হোসেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ জানান জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষে এসব শ্রেষ্ঠত্ব যাচাই বাছাই করে চূড়ান্ত তালিকা প্রণয়ন করেছেন বিভিন্ন উপ-কমিটির নেতৃবৃন্দ। ২১ মে রবিবার জেলা প্রশাসকের কার্যালয়ে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষার্থী ও শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।