ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বাকপ্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

মাসুম বিল্লাহ, শেরপুর
মে ২২, ২০২৩ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার শেরপুর উপজেলার ভাবানীপুর ইউনিয়নের বাকপ্রতিবন্ধী গৃহবধূ (১৯) কে জোর পূর্বক ধর্ষনের অভিযোগে ওই গৃহবধূর বাবা বাদী হয়ে শেরপুর থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। গত সোমবার (২২ মে) ভোরে সেই মালার আসামী রুবেল আহম্মেদ (৩০) কে আটক করেছে শেরপুর থানা পুলিশ। আটককৃত রুবেল বেলতলা আম্মইল গ্রামের মৃত আবুল কালাম আজদ (খোকা) ছেলে।
মামলা সুত্রে যানা যায়, বাকপ্রতিবন্ধী গৃহবধূর স্বামী ও শশুর সিএনজি চালক। রোববার সকালে ওই গৃহবধূর স্বামী ও শশুর ভাড়ায় চালিত সিএনজি নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়। দুপুর ১২ দিকে রুবেল আহম্মেদ বাড়ীর ভিতরে যায়। এ সময় বাকপ্রতিবন্ধী গৃহবধূকে একা পেয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরে সে পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশিরা রুবেল আহম্মেদকে বাড়ী থেকে বের হতে দেখে। পরে তারা বাড়ীতে আসলে তাদের বাকপ্রতিবন্ধী গৃহবধূ আকার ইঙ্গিতে তাকে জোর পুর্বক ধর্ষণের কথা জানায়। ওই দিন রাতেই বাকপ্রতিবন্ধী গৃহবধূর বাবা বাদী হয়ে শেরপুর থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। মামলা দায়েরের পরই অভিযান চালিয়ে ধর্ষক রুবেলকে আটক করে।
এ বিষয়ে শেরপুর থানা অফিসার বাবু কুমার সাহা জানান, দুপুরে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এবং বাকপ্রতিবন্ধী গৃহবধূকে পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।