ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

সংবাদপত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকদের নিয়ে সেমিনার

Link Copied!

নরসিংদীতে সংবাদপত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকতার নীতি ও নৈতিকতা এবং সাংবাদিকতার আচরণবিধি প্রতিফলন শীর্ষক এক সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে নরসিংদী সার্কিট হাউসের হলরুমে জেলা প্রশাসনের সহায়তায় সেমিনারের আয়োজন করে বাংলাদেশ প্রেস কাউন্সিল।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম।সেমিনার ও মতবিনিময় সভায় সাংবাদিকতার নীতি ও নৈতিকতা বিষয়ক আলোচনা করেন প্রেস কাউন্সিল সদস্য এম জি কিবরিয়া চৌধুরি। সাংবাদিকতার নীতি, সামাজিক দায়বদ্ধতা, মিথ্যা সংবাদ প্রকাশ এবং পরবর্তী প্রতিফলন ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয় সেমিনারে।

সেমিনারে বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়াতে কর্মরত জেলার অর্ধশত সাংবাদিক ছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ, জেলা তথ্য কর্মকর্তা শামীমা নাসরিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চিত্রা শিকারী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।