ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

২৪ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

আবুল হাসনাত রিন্টু, ফেনী
মে ২৯, ২০২৩ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আসামি মুন্সি মিয়াকে আজ শনিবার গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়।ফেনীর পরশুরামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে ২৪ বছর পর গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার ভোরে গাজীপুর থেকে সাজাপ্রাপ্ত ইব্রাহিম ওরফে মুন্সি মিয়াকে (৫৯) গ্রেপ্তার করে পরশুরাম থানা পুলিশ।

মুন্সি মিয়া ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড উত্তর কাউতলী গ্রামের আলী আহমেদের ছেলে।

পুলিশ জানায়, ১৯৯৭ সালের ২৩ জুন মুন্সি মিয়ার স্ত্রী আনোয়ারা বেগমকে গলাকেটে হত্যা করা হয়। এ ঘটনায় মুন্সি মিয়ার বিরুদ্ধে পরশুরাম মডেল থানায় হত্যা মামলা করেন আনোয়ারা বেগমের চাচা। মামলায় গ্রেপ্তারের পর কারাগারে গেলেও পরে উচ্চ আদালতের আদেশে জামিনে ছাড়া পেয়ে পালিয়ে যান তিনি। তার অনুপস্থিতিতে ১৯৯৯ সালের ২ নভেম্বর ফেনী জেলা ও দায়রা জজ আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, পলাতক আসামি মোহাম্মদ ইব্রাহিম ওরফে মুন্সি মিয়া গ্রেপ্তার এড়াতে বিভিন্ন সময়ে স্থান পরিবর্তন করে আত্মগোপন করতেন। আজ তাকে ফেনীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।