ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি
জুন ১৫, ২০২৩ ১২:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁয় একটি দিঘী থেকে অজ্ঞাত হিন্দু সম্প্রদায়ের এক নারীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ জুন) সকালে সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের উল্লাসপুর গ্রামের দিঘীর পাড়ার মাছ চাষি মোসলেম উদ্দিনের দিঘী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মাছ চাষি মোসলেম উদ্দিনের দিঘীতে মোসলেমের এক লোক মাছের খাবার দিতে গেলে ওই নারীর ভাসমান মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ওসি ফয়সাল বিন আহসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আনুমানিক ৪০/৪২ বছর বয়সী অজ্ঞাত হিন্দু সম্প্রদায়ের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনও ওই নারীর পরিচয় জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা চলছে। তার গলায় কালো দাগ রয়েছে। তবে মৃত্যু কীভাবে হয়েছে, তা ময়নাতদন্তের পর জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।